অগ্রণী ব্যাংক থেকে বিকাশ এবং নগদে টাকা পাঠানোর নিয়ম

অগ্রণী ব্যাংক থেকে বিকাশ এবং নগদে টাকা পাঠানোর নিয়ম। Agrani Bank To Bkash Agrani Bank To Nagad


আজকের এই ভিডিওতে আপনাদের দেখাবো কিভাবে অগ্রণী ব্যাংক অনলাইন ব্যাংকিং অগ্রণী স্মার্ট অ্যাপ ব্যবহার করে বিকাশ এবং নগদ ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন অর্থাৎ অগ্রণী ব্যাংক থেকে বিকাশে অ্যাড মানি এবং অগ্রণী ব্যাংক থেকে নগদে এডমিন কিভাবে করবেন সম্পূর্ণ প্রসেস দেখানো হবে। তাছাড়া অগ্রণী ব্যাংকের অনলাইন লেনদেন কার্যক্রমের জন্য যে অজ্ঞানী স্মার্ট অ্যাপ রয়েছে সেই অ্যাপে কিভাবে রেজিস্ট্রেশন করবেন এবং ওই অ্যাপ থেকে কিভাবে লেনদেন করতে হয় সম্পূর্ণ ডিটেলস জানতে নিচের ভিডিও গুলো দেখে আসুন অগ্রণী ব্যাংক এর অগ্রাণী স্মার্ট অ্যাপ রেজিস্ট্রেশন করার নিয়ম দেখে আসুন :

অগ্রণী ব্যাংক অনলাইন অ্যাপ আফগানি স্মার্ট অ্যাপ কিভাবে ব্যবহার করতে দেখে আস :

তাছাড়া চাইলে আপনারা অগ্রণী ব্যাংক থেকে কিভাবে অন্য ব্যাংকে ব্যালেন্স ট্রান্সফার করতে হয়। অগ্রণী ব্যাংক টু বিকাশ অ্যাড মান। বিকাশ অ্যাড মানি অগ্রণী ব্যাংক থেকে। নগদে অ্যাড মানি অগ্রণী ব্যাংক। নগর টু অগ্রণী ব্যাংক। বিকাশ টু অগ্রণী ব্যাংক ।
#bkash_to_agrani_Bank #agrani_Bank_to_bkash #Bkash_add#money_agrani_Bank nagad add money agrani Bank agrani Bank add money nagad and bkash #অগ্রণী_ব্যাংক_থেকে_বিকাশ_টাকা_পাঠানোর_নিয়ম #অগ্রণী_ব্যাংক_থেকে_বিকাশ_টাকা_পাঠানোর_নিয়ম

অগ্রণী ব্যাংক থেকে বিকাশ এবং নগদে টাকা পাঠানোর নিয়ম



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url