বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট অফার চলে আসলো।

বাংলালিংক অপারেটর তাদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ  নিয়ে আসলো। মূলত দশ বছরের মেয়াদে ইন্টারনেট প্যাক গুলো আনা হয়েছে । 10 বছর একটি ইন্টারনেট প্যাকেজ সময় অনেক তাই এগুলোকে মেদহীন বা আনলিমিটেড ইন্টারনেট অফার বলা যেতেই পারে। এর আগে রবি, গ্রামীণফোন, টেলিটক অপারেটরগুলো এধরনের মেয়াদহীন ইন্টারনেট অফার নিয়ে এসেছিল। 


বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট অফার চলে আসলো।


বাংলালিংক সিমে আনলিমিটেড ইন্টারনেট অফার 

বাংলালিংক সিম অপারেটর তাদের আনলিমিটেড অফার এর মধ্যে দুটি প্যাক থাকবে দুইটি প্যাক ছাড়া আরও দুটি অফার রয়েছে, তিন ঘন্টা আনলিমিটেড  ইন্টারনেট, 2 ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট। চলুন জেনে নেই বাংলালিনক অপারেটর সিমের আনলিমিটেড ইন্টারনেট সম্পর্কে বিস্তারিত। 


বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট অফার কোড 

547 টাকা 10 বছরের মেয়েদের 15 জিবি ইন্টারনেট প্যাক কিনা যাবে । এই আনলিমিটেড প্যাক টি আপনাকে কিনতে হলে আপনাকে ডায়াল করতে হবে *121*547# কোড ডায়াল  করার সাথে সাথেই ১৫ জিবি ইন্টারনেট দশ বছরের জন্য । 


40 জি বি ইন্টারনেট দশ বছরের মেয়াদে ইন্টারনেট প্যাক কিনতে খরচ হবে ১১৯৯ টাকা। ইন্টারনেট প্যাকেজ  কিনতে ডায়াল করতে হবে *121*1199# করার সাথে সাথেই 40 জি বি ইন্টারনেট 10 বছরের জন্য পেয়ে যাবেন। 

banglalink  unlimited Internet offer 

উপরের দুটি ইন্টারনেট অফার ছাড়াও আরো দুটি অফার রয়েছে  2 ঘন্টা ও 3 ঘন্টা মেয়াদে আনলিমিটেড ইন্টারনেট প্যাক। বাংলালিংক দুই এবং তিন ঘণ্টা ইন্টারনেট অফার গুলো অন্যান্য অপারেটর অফারগুলো সাথে সামঞ্জস্য রয়েছে। চলুন জেনে নেই অফার গুলো সম্পর্কে। 


আসলে নামে আনলিমিটেড লেখা থাকলেও একটি নির্দিষ্ট ডাটা রয়েছে। যা আপনি ৩ ঘণ্টার মধ্যে সর্বোচ্চ ৬ জিবি ইন্টারনেট  ব্যবহার করতে পারবেন 33 টাকা বিনিময় । তার জন্য আপনাকে ডায়াল করতে হবে *121*33#. ডায়াল করার করার সাথে সাথে পেয়ে যাবেন ৬ জিবি ইন্টারনেট তিন ঘন্টার জন্য। 


অপরদিকে ২২ টাকায় ২ ঘন্টা ৪ ইন্টারনেট পাবেন। তার জন্য আপনাকে ডায়াল করতে হবে *121*22# এই কোডটি ডায়াল করলে আপনি সাথে সাথে পেয়ে যাবেন ২২ টাকা ৪ জিপি ইন্টারনেট  2 ঘন্টার জন্য।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url