টিকটক থেকে টাকা আয় করার নিয়ম। টিকটক থেকে আয় করার উপায়

টিক টক এর মাধ্যমে আয় করবেন কিভাবে। টিকটক দিয়ে আয় করবেন কিভাবে। টিকটক থেকে ইনকাম


এর আগের পোস্টগুলো থেকে আমরা জেনেছি ফেইসবুক, ইউটিউব, ব্লগার সাইট ইত্যাদি থেকে কিভাবে টাকা ইনকাম করতে হয়। আজকে আমরা জানবো কিভাবে টিকটক থেকে আয় করতে হয়

একটা সময় যারা টিকটক কনটেন্ট তৈরি করতো তারা সেলিব্রেটি হওয়ার জন্য এবং মানুষকে আনন্দ দেওয়ার জন্য টিকটক  কনটেন্ট আপলোড করতো। কিন্তু সে টিক টক ব্যাপক জনপ্রিয় দর্শকের মাঝে এখন। ইতিমধ্যে গুগোল কম্পানি টিক টক এর সাথে যুক্ত হয়েছে। 

আজকের পোষ্ট থেকে আপনি জানতে পারবেন কিভাবে টিকটক থেকে টাকা ইনকাম বা আয় করা যায় । টিকটক থেকে টাকা আয় করার যায় কিভাবে এই সম্পর্কে যদি আপনার ধারনা না থাকে তাহলে মনোযোগ দিয়ে পড়ুন। 

tiktok money earning

বর্তমানে অনেক ফেইসবুক, ইউটিউব, ব্লগার সাইট মাধ্যমে মনিটাইজেশন অন করার মাধ্যমে টাকা ইনকাম করে থাকে। ঠিক তেমনি আপনিও  টিক টক থেকে ইনকাম করতে পারবে যদি একটি ভালো টিকটক একাউন্ট থেকে থাকে। 


টিকটক থেকে টাকা আয় করুন ভালো একাউন্টের মাধ্যমে।  

আপনারা যদি একি TikTok একাউন্ট থেকে থাকে আর সেই একাউন্টে যদি 1 মিলিয়ন বেশি ফলোয়ার্স থাকে তাহলে সেই অ্যাকাউন্টটি বিক্রি করেও  ভালো পরিমাণে এমাউন্ট পেয়ে যাবে। আপনার Tiktok account অনেক follows থাকলে বিভিন্ন কোম্পানি তাদের বিজ্ঞাপন বা তাদের কোম্পানির সম্প্রচার করার জন্য আপনাকে ইন স্পন্সর করতে পারে যার মাধ্যমে আপনি টাকা আয় করতে পারবেন। 


টিকটক একাউন্ট মনিটাইজেশন 

তাছাড়া আপনি চাইলে TikTok Account মনিটাইজ এর মাধ্যমে  টাকা ইনকাম করতে পারবেন। আমরা যেমন ইউটিউব, ফেসবুক, ব্লগার সাইট মনিটাইজেশন অন করে গুগল থেকে বিজ্ঞাপন শো করিয়ে টাকা আয় করতে পারি ঠিক তেমনি আপনিও টিক টক এ আপনার ভিডিওর উপরে এড বসিয়ে টাকা আয় করতে পারবেন। তাই বর্তমানে  গুগল কোম্পানির টিকটক কোম্পানি যুক্ত হয়েছে। Tik Tok Account Monetization


টিকটক সাবস্ক্রিপশন মাধ্যমে আয় 

টিকটক সাবস্ক্রিপশন এরকম একটি মাধ্যম আপনার কোন ভিডিও দর্শক দেখতে চাইলে টাকা দিয়ে কিনে আপনার ভিডিও দেখতে হবে। সারা বিশ্বের বড় বড় সেলিব্রিটি,যারা শিক্ষামূলক অথবা ভালো কনটেন আপলোড করে কিন্তু সেগুলো ফ্রী তে দেখা যায় না যা আপনাকে পেমেন্ট করার মাধ্যমে সে ভিডিও গুলো দেখতে হবে । এভাবে আপনাকে টাকা আয় করতে হলে অবশ্যই আপনাকে ভালো কন্টেন  আপলোড এবং সেলিব্রেটি হতে হবে।


কনটেস্ট, টিকটক  ভিডিও ভাইরাল এর মাধ্যমে আয়, 

টিকটক কোম্পানি থেকে একটি অফার রয়েছে সেই  টা হচ্ছে এরকম আপনি যখন কোনো  কন্টেন আপলোড করেন সে কনটেন্টকে যদি ভাইরাল হয়ে যায় আপনি কনটেস্ট প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আপনার ভিডিও যদি ট্রেডিংয়ে চলে যায় তাহলে আপনি সেখান থেকে 100$ থেকে 1000$ ডলার পর্যন্ত কাজ করতে পারেন। 


প্রমোশন বা স্পনসর 

ধরুন আপনার 10 মিলিয়ন ফলোয়ার্স একটি টিকটক একাউন্ট রয়েছে ঐ একাউন্টে ভিডিও আপলোড দিলে যে কোন ভিডিওতে ৩/৫ মিলিয়ন ভিউজ আছে। সেই একাউন্টে বিভিন্ন কোম্পানি থেকে বিভিন্ন অফার আসবে আপনার কাছে কোম্পানির প্রচার করার জন্য। সেখান থেকে আপনি ইচ্ছামত টাকা কামিয়ে নিতে পারবেন। 


টিকটক একাউন্ট গিফট থেকে আয় 

আপনি যদি ভাল ধরনের কনটেন্ট তৈরি করে থাকেন বা আপনি টিকটক লাইভ গেলেন এখন আপনার লাইভ দেখার জন্য আপনাকে গিফট করতে হবে কয়েন। কয়েন গিফট না করলে আপনার লাইভ  দেখতে পারবে না আপনার দর্শক যদি আপনার ভিডিও দেখার জন্য গিফট করে সে গিফটের কয়েন গুলো বিক্রি করে আপনি আয় করতে পারবেন 

আশা করি টিকটক থেকে যে কয়েকটি মাধ্যমে আয় করা যায় আপনি তার সম্পর্কে চিনতে পেরেছেন ইতিমধ্যে  

অন্যান্য মাধ্যম থেকে কিভাবে আয় করা যায় তার নিচ থেকে পড়ে নিন ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url