রবি সিম কল লিস্ট দেখার নিয়ম । Robi Sim Call List check

কিভাবে রবি কল লিস্ট চেক করবেন। রবি সিমে কল লিস্ট বের করার নিয়ম robi sim call list check


আমরা অনেকই রবি সিম ব্যবহার করি। রবি সিমের কল লিস্ট দেখার জন্য অনেকেই চেষ্টা করি কিন্তু কিভাবে রবি সিমের কল লিস্ট বের করে তা আমাদের জানা নেই তো আজকের পোস্টটি আপনি পড়লে বুঝতে পারবেন কিভাবে রবি সিমের কল লিস্ট চেক করতে। 

 

Robi call history check 2022

বিভিন্ন কারণে আমাদের কল লিস্ট চেক করার প্রয়োজন হতে পারে। আপনার সিম থেকে যদি  ডায়াল করে যেকোনো সিমে কথা বলে ,কথা বলার পর যদি নাম্বারটি ডিলিট করে দেয় তারপর আপনি কল লিস্টের মাধ্যমে সেটা জানতে পারবেন। আপনি চাইলে আপনার হাতে থাকায় স্মার্টফোনের মাধ্যমে দুই মিনিটের ভিতর আপনার রবি সিম কল লিস্ট চেক করে নিতে পারেন। 

তাছাড়া আপনি চাইলে কল লিস্ট দেখার সাথে সাথে কত টাকা কথা বলেছে এবং কত মিনিট কথা বলেছে তাছাড়া ইন্টারনেট হিস্টরি, এসএমএস হিস্টরি বিস্তারিত সব চেক করতে পারবেন  যদি আজকের এই পোস্টে আপনি মনোযোগ পড়তে পারেন। 


রবি কল লিস্ট বের করার নিয়ম

যে কোন রবি সিমের কল লিস্ট দেখার জন্য আপনাকে প্রথমে রবি অফিশিয়াল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে হবে এবং যে রবি সিমে কল লিস্ট দেখতে চাচ্ছেন  আপনি সেই সিমের নাম্বার দিয়ে রবি অ্যপে এ লগইন করে নিবেন। তারপর অ্যাপের সার্চ আইকনে ক্লিক করে call history লিখে সার্চ দিলেই আপনার রবি সিমের কল লিস্ট চলে আসবে।  এখন আমরা বিস্তারিত নিচ থেকে জেনে নেই। 


রবি সিমের কল লিস্ট চেক করার নিয়ম Robi Call history check Bangladesh

রবি সিম কল লিস্ট দেখার নিয়ম । Robi Sim Call List check

 রবি সিমে কল লিস্ট চেক করার জন্য প্রথমে আমাদের প্লে স্টোর ওপেন করে   My Robi :Balance Check,Recharge &. bundles নামে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিবেন। তারপর আপনাকে অ্যাপ্লিকেশনটি লগইন করে নিতে হবে লগ ইন করার জন্য অ্যাপ্লিকেশন ওপেন করার পর  আপনি চাইলে gmail,facebook account দিয়ে লগিন করতে পারবে। সবচেয়ে ভালো হবে আপনি যে সিমের কল লিস্ট চেক করতে চাচ্ছেন সেই সিমেন্ট নাম্বারটি দিয়ে লগিন করলে। তারপর আপনি যে রবি সিমের কল লিস্ট দেখবেন সেই সিমের নাম্বারটা দিয়ে এবং ওটিপি দিয়ে লগইন করে নেবে। 

রবি সিম কল লিস্ট দেখার নিয়ম । Robi Sim Call List check

রবি অ্যপ লগিন করার পর। অ্যাপ্লিকেশনের সার্চ আইকনে ক্লিক করে দিবেন ক্লিক করার পর  সার্চ অপশন চলে এসেছে সেখানে টাইপ করবেন call history।  call history ক্লিক করার পর দেখতে পারবেন আপনার রবি sim call list. এখন আপনি চাইলে কোন নাম্বারে থেকে কত টাকা কথা বলেছেন এবং কত মিনিট কথা বলেছেন বিস্তারিত সব পেয়ে যাবেন 

পাশাপাশি ইন্টারনেট, এসএমএস,অন্যান্য সার্ভিসগুলোর ডিটেলস।


উপরের যে সিস্টেমটির মাধ্যম দেখানো হলো সিস্টেমের মাধ্যমে আপনি লাস্ট এক মাসের সকল হিস্টরি চেক করতে পারবেন।  

আশাকরি ইতিমধ্যেই আপনারা জেনে গেছেন কিভাবে রবি সিমের লাস্ট এক মাসের কল লিস্ট ফ্রিতে দেখবেন ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url