iphone 14 price in bangladesh । iphone। iphone 14। ১৩ সেপ্টেম্বর বাজারে আসছে আইফোন ১৪

 ১৩ সেপ্টেম্বর বাজারে আসছে আইফোন ১৪।  iphone। iphone 14। iphone 14 price in bangladesh 


অ্যাপল কতৃপক্ষ আইফোন ১৪ উন্মোচনের দিনক্ষণ এখনো ঘোষণা করেনি। তবে এক জনপ্রিয় লিখে স্টরে বরাদ দিয়ে টেকআফ জানিয়েছে আগামি ১৩ সেপ্টেম্বর  আনুষ্ঠানিকভাবে পর্দা উঠবে এই সিরিজে। সাধারণত বছরের এই দিনেই অ্যাপল তাদের আইফোন সিরিজকে উন্মোচন করে থাকে এবছরও তার ব্যতিক্রম ঘটবে না মনে হচ্ছে। 

১৬ সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে আইফোন ১৪ সিরিজের স্মার্ট ফোনগুলোর pre-order কার্যক্রম। শিপমেন্ট শুরু হতে পারে ২৩ সেপ্টেম্বর থেকে। যদিও এই তারিখগুলো এখনো অ্যাপলে কম্পানি থেকে নিশ্চিত করা হয়নি  । চারটি ভার্সনে আইফোন ১৪ মোট 9 কোটি স্মার্টফোন বাজারে ছাড়বে অ্যাপল। এগুলো হলো iphone 14, iphone 14 max,  iphone 14 pro, এবং iphone 14 pro max।  

এরমধ্যে  iphone 14, এবং  iphone 14 pro মডেলে 6.1 ইঞ্চি ডিসপ্লে থাকছে। আর  iphone 14 max ও  iphone 14 pro max থাকছে 6.7 ইঞ্চি ডিসপ্লে 

Iphone 14 সিরিজ দাম কত ???

আইফোন ১৪ কিনতে  আইফোন 13 চেয় বেশি খরচ করতে হবে আইফোন গ্রাহকদের। এর দাম শুধু হতে পারে  899$  থেকে।  আইফোন ১৪ max দাম হতে পারো 999$ আর আইফোন ১৪ pro দাম দাঁড়াতে পারে  1099$ তবে সবচেয়ে বেশি দাম দাঁড়াতে পারে আইফোন 14 pro max এর দাম শুধু হতে পারে 1199$ থেকে। আইফোন ১৪ ও আইফোন ১৪  max থাকছে আইফোন বর্তমান A15 বায়োনিক চিপস অপরদিকে  আইফোন ১৪ pro ও আইফোন ১৪ pro max থাকছে  A16 বায়োনিক চিপসের। পাশাপাশি সব মডলে থাকবে আরও উন্নত মানের ক্যামেরা। বেশি ক্ষমতার ব্যাটারিসহ বিভিন্ন নিত্যনতুন ফিচার।

আরো পড়ুন.......  ই-সিম কি?? ই-সিম সুবিধা অসুবিধা E-SIM

আরো পড়ুন.......  গ্রামীণফোন ই- সিম। বাংলাদেশের ই-সিম। ই-সিম দাম কতো। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url