ফেসবুক পেজের নাম পরিবর্তন করুন। Facebook page name change

 ফেসবুক পেজের নাম পরিবর্তন করুন। Facebook page name change 

Facebook page name change

Facebook Page Name Cheng 2022

আজকের পোস্ট থেকে আপনি জানতে পারবেন কিভাবে Facebook Page নাম পরিবর্তন করবেন। আপনারা চাইলে এই পোস্টটি সবার নিচে ইউটিউবে ভিডিও লিংক  থাকবে সে ভিডিও দেখো পেজ নাম পরিবর্তন করতে পারবেন। 

আপনি যদি ফেসবুক পেজের নাম চেঞ্জ করতে চাচ্ছেন কিন্তু কিভাবে ফেসবুকের পেজের নাম পরিবর্তন করেন তা জানেন না তাহলে এই পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন তাহলে বুঝতে পারবেন কিভাবে ফেসবুক পেজের নাম চেঞ্জ করতে হয় 

ফেসবুক পেজের নাম পরিবর্তন করতে হলে  প্রথমে আপনাকে যেকোন একটি ব্রাউজার সিলেক্ট করে নিতে হবে। আপনি যদি মোবাইল দিয়ে ফেসবুকের পেজের নাম পরিবর্তন করতে চান তাহলে প্রথমে আপনাকে ক্রোম ব্রাউজার টি সিলেক্ট করে নিতে হবে। আর আপনি যদি ডেক্সটপ দিয়ে করেন তাহলে একই সিস্টেমে করতে পারবেন। 

ক্রোম ব্রাউজার desktop site করার পর আপনকে আপনার ফেইসবুক একাউন্টটি লগইন করে নিতে হবে। 

  • তারপর আপনাকে ফেসবুক পেজ অপশনে চলে যেতে হবে। 
  • আপনি যে পেজের নাম নাম পরিবর্তন করবেন সেই পেজের উপরে ক্লিক করে দিবেন। Manage Page অপশন থেকে একটু নিচে আমরা চলে যাব তারপরে দেখতে পারবেন। edit page info নামে একটি অপশন থাকবে সে অপশন আপনাকে ক্লিক করে দিতে হবে 
  • তারপর দেখতে পারবেন আপনার ফেসবুক পেজের নাম টা শো করতেছে 
  • তারপর আপনাকে ফেসবুকের বর্তমান নামটা কেটে দিন তারপর আপনার ফেসবুকের পেটের নতুন নাম দিয়ে। ফেসবুক পেজের নাম লেখার বক্স থেকে আলাদা একটি অপশন এ ক্লিক করুন।

  • ক্লিক করার পর দেখবেন Chrome from name change request চলে আসবে নিচ থেকে আপনাকে request change অপশনে ক্লিক করে দিতে হবে। 

তারপরে রিফ্রেশ করে দেখবেন আপনার ফেসবুকের পেইজের নাম চেঞ্জ হয়ে গেছে। 

অনেক সময় দেখা যায় ফেসবুক পেজের নাম পরিবর্তন করার জন্য রিকোয়েস্ট পাঠালে কিছু ক্ষেত্রে সময় একটু বেশি নিয়ে থাকে।  যদি ৩ দিনের বেশি সময় হয়ে যায় তাহলে আপনাকে ৭ দিন পর আবার নাম চেঞ্জ এর জন্য রিকোয়েস্ট পাঠাতে পারবেন। 

ফেসবুক পেজ নাম পরিবর্তন হয় না কেন 

ফেসবুক পেজের নাম পরিবর্তন করার জন্য কিছু রুলস রয়েছে সেগুলো আপনাকে মেনে চলতে হবে। আপনি চাইলে একটি ফেসবুক পেজের ক্রিয়েট করার সাথে সাথেই নাম চেঞ্জ করতে পারবেন। তবে আপনি যদি একবার নাম চেঞ্জ করে ফেলেন পরবর্তীতে আপনাকে (৩ মাস ) ৯০ দিনের ভিতরে আর ফেসবুকে পেজের নাম পরিবর্তন করতে পারবেন না। তাছাড়া ফেসবুক একাউন্টের যদি কোন প্রকার সমস্যা থাকে। ফেসবুক পেইজ এডমিন সমস্যা থাকলে ফেসবুকের পেজের নাম পরিবর্তন করতে পারবেন না




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url