এয়ারটেলের কল লিস্ট বের করার নিয়ম Airtel call list check


কিভাবে এয়ারটেল কল লিস্ট চেক করবেন। এয়ারটেলের কল লিস্ট বের করার নিয়ম Airtel call list check

বাংলাদেশের পাঁচটি অপারেটরের মধ্যে সবচেয়ে জনপ্রিয় অপারেটর হচ্ছে এয়ারটেল অপারেটর। এয়াটেল অপারেটর বাংলাদেশের অধিকাংশ স্মার্টফোন  ব্যবহারকারি  এয়ারটেল সিম ব্যবহার করে থাকে । আর এই এয়ারটেল সিমের কল লিস্ট অথবা এয়ারটেল কল হিস্টোরি কিভাবে চেক করবেন আজকের এই পোস্ট থেকে আপনি জানতে পারবেন। 

my airtel call history check 

বিভিন্ন কারণে আমাদের কল লিস্ট চেক করার প্রয়োজন হতে পারে। আপনার সিম থেকে যদি কল দিয়ে কথা বলার পর সেই নাম্বারটি ডিলিট করে ফেলো তারপরও আপনি সে নাম্বারটি চেক করতে পারবেন একদম সহজে। আমাদের মাঝে একটি ভুল ধারণা রয়েছে কল লিস্ট চেক করা বৈধ নয় এটি আমাদের সম্পূর্ণ ভুল ধারণা। আপনি চাইলে আপনার হাতে থাকায় স্মার্টফোনের মাধ্যমে দুই মিনিটের ভিতর এয়াটেল সিম কল লিস্ট চেক করে নিতে পারেন। 

তাছাড়া আপনি চাইলে কল লিস্ট দেখার সাথে সাথে কত টাকা কথা বলেছে এবং কত মিনিট কথা বলেছে তাছাড়া ইন্টারনেট হিস্টরি, এসএমএস হিস্টরি বিস্তারিত সব চেক করতে পারবেন  যদি আজকের এই পোস্টে আপনি মনোযোগ পড়তে পারেন। 


এয়ারটেল কল লিস্ট বের করার নিয়ম

যে কোন এয়ারটেল সিমের কল লিস্ট দেখার জন্য আপনাকে প্রথমে এটেল অফিশিয়াল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে হবে এবং যে এয়ারটেল সিমের কল লিস্ট দেখতে চাচ্ছেন আপনি সেই সিমের নাম্বার দিয়ে এয়ারটেল অ্যপে এ লগইন করে নিবেন। তারপর অ্যাপের সার্চ আইকনে ক্লিক করে call history লিখে সার্চ দিলেই আপনার কল লিস্ট চলে আসবে।  এখন আমরা বিস্তারিত নিচ থেকে জেনে নেই। 


এয়াটেল কল লিস্ট চেক করার নিয়ম Airtel Call history check Bangladesh 

এয়ারটেল সিমে কল লিস্ট চেক করার জন্য প্রথমে আমাদের প্লে স্টোর ওপেন করে my Airtel Bangladesh অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিবেন। তারপর আপনাকে অ্যাপ্লিকেশনটি লগইন করে নিতে হবে লগ ইন করার জন্য অ্যাপ্লিকেশন ওপেন করার পর gues sign in ও sign in এই দুটি লেখা থাকবে আপনাকে sign in অপশনে ক্লিক করে দিতে হবে। 

এয়াটেল কল লিস্ট চেক করার নিয়ম Airtel Call history check Bangladesh


তারপর আপনি যে এয়ারটেল সিমের কল লিস্ট দেখবেন সেই সিমের নাম্বারটা দিয়ে এবং ওটিপি দিয়ে লগইন করে নেবে। অনেক সময় দেখা  এয়ারটেল সিমের কলনলিস্ট চেক করবেন জন্য নাম্বার দিয়ে লগ ইন করতে হয় না। যদি আপনার ফোনে একটি এয়ারটেল সিম লাগানো থাকে তাহলে  অটোমেটিক লগইন হয়ে যেতে পারে। 

কিভাবে এয়ারটেল কল লিস্ট চেক করবেন। এয়ারটেলের কল লিস্ট বের করার নিয়ম Airtel call list check  এয়ারটেলের কল লিস্ট বের করার নিয়ম Airtel call list che

my Airtel Bangladesh app logine করার পর। অ্যাপ্লিকেশনের সার্চ আইকনে ক্লিক করে দিবেন ক্লিক করার পর তারপর সার্চ অপশন চলে এসেছে সেখানে টাইপ করবেন call history।  call history ক্লিক করার পর দেখতে পারবেন আপনার airtel sim call list. এখন আপনি চাইলে কোন নাম্বারে থেকে কত টাকা কথা বলেছেন এবং কত মিনিট কথা বলেছেন বিস্তারিত সব পেয়ে যাবেন পাশাপাশি ইন্টারনেট, এসএমএস,অন্যান্য সার্ভিসগুলোর ডিটেলস পেয়ে যাবেন


উপরের যে সিস্টেমটির মাধ্যম দেখানো হলো সিস্টেমের মাধ্যমে আপনি লাস্ট এক মাসের সকল হিস্টরি চেক করতে পারবেন।  

আশাকরি ইতিমধ্যেই আপনারা জেনে গেছেন কিভাবে এয়ারটেল সিমের লাস্ট এক মাসের কল লিস্ট ফ্রিতে দেখবেন ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url