০১৫ কি সিম। ০১৫ কোন সিম নাম্বার। 015 ki sim number। 015 which operate in bangladesh

 ০১৫ কি সিম। ০১৫ কোন সিম নাম্বার। 015 ki sim number। 015 which operate in bangladesh

আপনি যদি না জেনে থাকেন ০১৫ কোন সিমের নাম্বার অথবা ০১৫ কেন সিমের কোড। আজকের এই পোষ্ট টি আপনার জন্য। আজকের পোষ্ট আমরা আলোচনা করব ০১৫ কোন অপারেটর সিম নাম্বার। 

০১৫ কি সিম। ০১৫ কোন সিম নাম্বার। 015 ki sim number। 015 which operate in bangladesh আপনি যদি না জেনে থাকেন ০১৫ কোন সিমের নাম্বার অথবা ০১৫ কেন সিমের কোড। আজকের এই পোষ্ট টি আপনার জন্য। আজকের পোষ্ট আমরা আলোচনা করব ০১৫ কোন অপারেটর সিম নাম্বার।

০১৫ কোন কোম্পানির নাম্বার তা জানার আগে একটু টেলিটক সম্পর্কে জেনে আসি। 

টেলিটক অপারেটর একমাত্র বাংলাদেশের সরকারি মোবাইল নেটওয়ার্ক। আর বাকি যতগুলো অপারেটর আছে সবগুলো  প্রাইভেট কোম্পানির অপারেটর। টেলিটক সিম ই হচ্ছে ০১৫ কোড নাম্বার। যেটা আপনি গুগলে সার্চ দিয়ে জানতে চাচ্ছেন । এখন আর আপনাকে জানতে হবে না ০১৫ কোন সিম নাম্বার। কারণ আপনি জেনে গেছেন ০১৫ নাম্বার কোড হলো টেলিটক সিমের কান্ট্রি কোড। 

০১৫ কোন সিমের কোড বা ০১৫ কি নাম্বার। 015 kon sim number 

০১৪ কোন সিমের নাম্বার জানুন 

০১৫ বাংলাদেশ টেলিটক সিমের কোড নাম্বার। বাংলাদেশের একমাত্র সরকারি মোবাইল নেটওয়ার্ক নাম টেলিটক সিম। ০১৫ কান্ট্রি কোড দিয়ে বাংলাদেশ টেলিটক সিম কে নির্দেশ করে। টেলিটক সিম সম্পর্কে জেনে নিলেন চলুন আরো বিশেষ গুরুত্বপূর্ণ কিছু তথ্য জেনে নিন টেলিটক সিম সম্পর্কে। 

০১৩ কোন সিমের নাম্বার জানুন 

টেলিটক সিমের নাম্বার চেক 

টেলিটক সিমের নাম্বার চেক করা যায় ডায়াল মাধ্যমে, এবং এসএমএসের মাধ্যমে। তো চলুন জেনে নেয়া যাক দুইটি মাধ্যমে কিভাবে টেলিটক সিমের নাম্বার চেক করতে হয়। 

আপনার টেলিটক সিমের নাম্বার জানার জন্য আপনার ফোনের ডায়াল অপশনে গিয়ে টাইপ করবেন *551# ডায়াল করলেই আপনার সামনে আপনার টেলিটক নাম্বার টি দেখতে পারবেন। 

এসএমএসের মাধ্যমে টেলিটক নাম্বার চেক 

এসএমএসের মাধ্যমে টেলিটক সিমের নাম্বার দেখতে হলে আপনাকে প্রথমে মেসেজ অপশনে চলে যেতে হবে  । মেসেজ অপশনে গিয়ে টাইপ করবেন P এবং এসএমএস পাঠিয়ে দিবেন 154 নাম্বারে। P অবশ্যই বড় হাতে লিখতে হবে। এসএমএস পাঠানোর পর আপনাকে একটি ফিরত এসএমএস পাঠানো হবে। সে এসএমএসে আপনার মোবাইল নাম্বারটি দেওয়া থাকবে । 

টেলিটক এমবি চেক করার কোড।Teletalk md check code 

টেলিটক সিমের ইন্টারনেট ব্যালেন্স কিভাবে চেক করতে হয় যদি আপনার জানা থাকে এখান থেকে জেনে নিতে পারবেন। টেলিটক সিমের এমবি চেক করার কোড হচ্ছে *152#

টেলিটক সিমে এমবি চেক করার কোড *152# ডায়াল করার পর আপনার সামনে ব্যালেন্স চেক করার মত একটি মেনু  চলে আসবে। মেনু অনুসারে আপনি আপনার ইন্টারনেট ব্যালেন্স চেক করে নিতে পারবে 


টেলিটক সিমে ইমারজেন্সি ব্যালেন্স কোড। Teletalk emergency balance code 

অনেক সময় আমাদের মোবাইলে কথা বলতে বলতে ব্যালেন্স ফুরিয়ে যায় সাথে সাথে মোবাইল রিচার্জ করার পরিবেশ না থাকার কারণে আমাদের ইমারজেন্সি ব্যালেন্স এর প্রয়োজন হয়। টেলিটক সিমে ইমারজেন্সি ব্যালেন্স আনার জন্য ডায়াল করতে হবে *1122# 

এবং টেলিটক সিমে ইমারজেন্সি ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করতে হবে *152#

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url