০১৪ কোন সিম। ০১৪ কোন সিমের নাম্বার। 014 which operator in Bangladesh

 ০১৪ কোন সিম। ০১৪ কোন সিমের নাম্বার। 014 which operator in Bangladesh 

014 কোন সিমের নাম্বার বা ০১৪ কি সিমের নাম্বার যদি আপনি না জেনে থাকেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য এই পোস্ট থেকে আপনি জানতে পারবেন 014 which operator in Bangladesh। 

০১৪ কোন সিম। ০১৪ কোন সিমের নাম্বার। 014 which operator in Bangladesh

014 কি সিম বা 014 ki sim 

০১৪ সিমের নাম হচ্ছে বাংলালিংক সিম। এই 014 banglalink Sim টানা তিনবার দ্রুতগতির ইন্টারনেট জন্য বাংলাদেশের মধ্যে ফার্স্ট হয়েছে। ব্যবহারকারীদের মাঝে ০১৪ সিম ব্যাপক জনপ্রিয় হয়েছে উঠেছে বাংলালিংক সিম কোম্পানি। 

০১৪ কোন সিমের কোড। 014 কি নাম্বার। 014 ki sim number 

 ০১৪ বাংলালিংক সিমের কোড নাম্বার আশা করি   ০১৪ কোন সিমের নাম্বার জানতে পেরেছেন। বাংলাদেশের মধ্যে পাঁচটি অপারেটর মধ্যে বাংলালিংক সিম কোম্পানি ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। 

গত বছর দুটি সিম অপারেটর কোম্পানি কে তাদের কান্ট্রি কোড পরিবর্তন করার অনুমতি দেয় বিআরটিসি একটি হলো বাংলালিনক সিম যার কোড হলো 014। আর আরেকটি সিম হল ০১৩ 

০১৩ কোন সিমের নাম্বার জানুন 

বাংলালিংক সিমের আগের কোডটি হলো ০১৯ নাম্বার। বর্তমানে ০১৯ এবং ০১৪ এই দুটি কোড চালু রয়েছে।  

বাংলালিংক সিমে ইন্টার নেট অফার চেক কোড 

বাংলালিংক সিমের ইন্টারনেট অফার সম্পর্কে জানতে চাইলে আপনি দুটি মাধ্যমে জানতে পারবেন। কোড করার মাধ্যমে, এবং বাংলালিনক অ্যাপ এর মাধ্যমে। আপনি যদি কোডের মাধ্যমে ডায়াল করে অফার চেক করেন সেখানে সীমিত আকারের অফার দেওয়া থাকে। আর আপনি যদি বাংলালিনক অ্যাপ ব্যবহার করে অফার চেক করেন যেকোনো টাইমে আকর্ষণীয় অফার পেতে পারেন আপনি। সেজন্য বাংলালিং অ্যাপ ব্যবহার করা আমাদের জন্য ভালো। 

কোড ডায়াল করে বাংলালিংক সিমের ইন্টারনেট অফার চেক 

আপনার জন্য বাংলালিংক সিমে কি কি স্পেশাল অফার রয়েছে তা জানতে হলে আপনার ডায়ালে App চলে যেতে হবে। আপনাকে টাইপ করতে হবে *5000# এবং ডায়াল করার পর দেখবেন আপনার সামনে আপনার জন্য বিশেষ ইন্টারনেট অফার গুলো দেখাচ্ছে আপনার পছন্দমত আপনি ইন্টারনেট অফার গুলো ক্রয় করতে পারেন। 

My Banglalink App এর মাধ্যমে ইন্টারনেট অফার দেখার নিয়ম। 

My Bangllink মাধ্যমে ইন্টারনেট অফার জানা খুবই সহজ। প্রথমে প্লে স্টোর থেকে My Bangllink App Download করে নিবে। অ্যাপ ওপেন করে আপনার বাংলালিংক নাম্বার দিয়ে লগ ইন করে নিবেন। দেখবেন বিভিন্ন রকমের ইন্টারনেট অফার হোমপেজে শো করতেছে। আপনার ইচ্ছামত এবং পছন্দমত আপনার ইন্টারনেট অফার গুলো ক্রয় করতে পারেন। 

বাংলালিংক সিমে এসএমএস কিনার কোড। Banglink  SMS Buy Code 

বর্তমানে বাংলালিংক সিমে বেশকিছু জনপ্রিয় অফার এসএমএস অফার রয়েছে। আজকে আপনাদের সামনে তুলে ধরব বাংলালিংক সিমের sms-এর প্যাক গুলো কোনগুলো 

30 SMS 3 TK 3 DAY CODE *166*330#

70 SMS 7 TK 7 DAY CODE *166*770#

100 SMS 3.99 TK  DAY 1 CODE *222*8#

200 SMS 15 TK 15 DAY CODE *166*15#

500 SMS 30 TK 30 DAY CODE *166*305#


এই পোস্টের শেষদিকে এসেছি আশা করি আপনি জানতে পারছেন ০১৪ কোন সিমের নাম্বার (বাংলালিংক সিম) বিভিন্ন ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পেরেছেন। বাংলালিংক  এসএমএস অফার সম্পর্কে জানতে পেরেছেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url