রকেট এজেন্ট সিম নেওয়ার নিয়ম। ডাচ বাংলা ব্যাংক রকেট এজেন্ট একাউন্ট খোলার নিয়ম।

আমরা যারা ডাচ বাংলা ব্যাংক রকেট এজেন্ট একাউন্ট অথবা এজেন্ট সিম নিতে চাচ্ছি কিন্তু বুঝতে পারছে না কিভাবে কোথায় থেকে নিবেন। আজকের আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়লে আপনি রকেট এজেন্ট সিম কোথায় থেকে নিতে হবে এবং কোথায় যেতে হবে সকল কিছু জানতে পারবেন।  

রকেট এজেন্ট একাউন্ট খোলার নিয়ম,ডাচ বাংলা ব্যাংক রকেট এজেন্ট একাউন্ট ক্রিয়েট, rocket agent account, rocket agent Sim,, does Bangla Bank rocket agent Sim


আমরা যারা ডাচ বাংলা ব্যাংক রকেট এজেন্ট সিম নিতে চাচ্ছি তাদের যেকোনো ধরনের ব্যবসা প্রতিষ্ঠান অথবা দোকান থাকতে হবে। আপনার যদি দোকান না থাকে তাহলে আপনি রকেট এজেন্ট সিম নিতে পারবেন না।

রকেট এজেন্ট সিম নিতে কি কি লাগে 

  • জাতীয় পরিচয় পত্র /জন্ম সার্টিফিকেট যেকোনো একটি হলে হবে। এখনো রকেট একাউন্ট রেজিস্ট্রেশন করা হয়নি এমন একটি এনআইডি কার্ড। 
  • ব্যবসা প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স। 
  • এমন একটি নাম্বার যে নাম্বার দিয়ে এখনো রকেট একাউন্ট খোলা হয়নি 
  • দুই কপি পাসপোর্ট সাইজের ছবি 

উপরের কয়েকটি ডকুমেন্ট থাকলে আপনি রকেট এজেন্ট সিম নিতে পারবেন। 

রকেট এজেন্ট সিম নেওয়ার নিয়ম 

ডাচ বাংলা ব্যাংক রকেট এজেন্ট সিম নেওয়ার কয়েকটি উপায় রয়েছে তারমধ্যে অন্যতম উপায় হল রকেট কাস্টমার কেয়ারে কথা বলে। 

আপনি রকেট এজেন্ট সিম নেওয়ার জন্য  রকেট কাস্টমার কেয়ারে  16216 এই নাম্বারে কল দিয়ে আপনার নির্ধারিত যে এলাকায় কাস্টম কেয়ার রয়েছে সে কাস্টম কেয়ারে ঠিকানা খুঁজে নিবেন। এবং উপরে যে সমস্ত ডকুমেন্ট এর কথা বলা হয়েছে সে সমস্ত ডকুমেন্ট নিয়ে আপনার নির্ধারিত  কাস্টম কেয়ারে চলে যাবেন। সেখানে গিয়ে আপনি কাগজপত্র জমা দিবেন। যদি আপনার আরো কোন ডকুমেন্ট লাগে অবশ্যই কাস্টম কেয়ার কর্মকর্তারা আপনাকে অবগত করবে। 

আপনি চাইলে ডিস্ট্রিবিউটর মাধ্যমে রকেট এজেন্ট একাউন্ট করতে পারেন।

কিন্তু সেক্ষেত্রে আপনাকে অতিরিক্ত কিছু টাকা খরচ করতে হতে পারে। 

ডিস্ট্রিবিউটর হলো তারাই যারা রকেট এজেন্ট সিমের টাকা লেনদেন করে থাকে। আপনার যদি আশেপাশে ডাচ বাংলা ব্যাংক রকেট এজেন্ট থাকে দেখবেন তাদের কাছে প্রতিদিন রকেটের ব্যালেন্স এবং ক্যাশ টাকা দিয়ে যায় যারা তাদের কি ডিস্ট্রিবিউটর বলা হয়। 

নগদ এজেন্ট সিম নেওয়ার নিয়ম

আপনি চাইলে ডিস্ট্রিবিউটর মাধ্যমে আপনি রকেট এজেন্ট সিম নিতে পারে তাদের সাথে পরামর্শ করে উপরে যে সকল ডকুমেন্টারি কথা বলা হয়েছে তাদের কাছে ফটোকপি দিয়ে দিবেন। এবং কি কি করতে হবে সকল ইনফরমেশন ডিস্ট্রিবিউটর বলে দিবে। 

যদি আপনি কোন ডিস্ট্রিবিউটর খুঁজে না পান তাহলে আপনার আশেপাশে যারা রকেট এজেন্ট সিম ব্যবহার করে তাদের সাথে যোগাযোগ করে ডিস্ট্রিবিউটর নাম্বার নিয়ে ডিস্ট্রিবিউটর সাথে যোগাযোগ করবে। 

আশাকরি রকেট এজেন্ট একাউন্ট খোলা সম্পর্কে বুঝতে পেরেছেন যদি কোন সমস্যা আর কোন প্রশ্ন উত্তর জানার থাকে অবশ্যই কমেন্টে জানাতে ভুলবেন না।

বিকাশ এজেন্ট সিম নেওয়ার নিয়ম 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url