ইসলামী ব্যাংকের টাকা বিকাশে নেওয়ার নিয়ম। ইসলামী ব্যাংক ব্যালেন্স টান্সফার বিকাশ

অনেকেই ইসলামী ব্যাংক রয়েছে কিন্তু ব্যাংকে গিয়ে অথবা এটিএম বুথে গিয়ে টাকা তুলতে অনেক সময় লাগে। তাই চাচ্ছেন কিভাবে ইসলামী ব্যাংকের টাকা সরাসরি বিকাশে নিয়ে আসবেন। বিকাশ থেকে যেকোনো সময় যেকোনো মুহূর্তে ক্যাশ আউট করে নিতে পারবেন। আপনি যদি এই সুবিধা উপভোগ করতে চান তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। 

ইসলামী ব্যাংকের টাকা বিকাশে নেওয়ার নিয়ম।  ইসলামী ব্যাংক ব্যালেন্স টান্সফার  বিকাশ

ইসলামী ব্যাংক থেকে বিকাশের টাকা আনার জন্য আমাদের সেলফিন অ্যাকাউন্ট প্রয়োজন রয়েছে (সেলফিন একাউন্ট খোলার নিয়ম) । আমরা প্রথমেই ইসলামী ব্যাংকে টাকা টা সেলফিন একাউন্টে অ্যাড মানি করব। তারপর সে টাকাটা সরাসরি বিকাশে নিতে পারবেন। বিকাশে টাকা ২ ভাবে নেওয়া যায় ইসলামী ব্যাংক থেকে। সেলফিন কার্ডের মাধ্যমে,সরাসরি বিকাশ নাম্বারের মাধ্যমে। 

ইসলামী ব্যাংকের টাকা বিকাশে নেওয়ার নিয়ম 

  • প্রথমে আমরা  সেলফিন অ্যাপ্লিকেশন টা ওপেন করে নিতে হবে। 
  • তারপর আমাদের যে ইসলামী ব্যাংক অ্যাকাউন্ট রয়েছে সে অ্যাকাউন্ট থেকে সেলফি অ্যাড মানি করে নিবো আমরা যে পরিমাণ টাকা বিকাশে অ্যাড মানি করব। 
  • সেলফিন অ্যাড মানি করার পর। সেলফিন একাউন্টের ফান্ড ট্রান্সফার অপশনে ক্লিক করুন। ফান্ড ট্রান্সফার অপশনে ক্লিক করার পর সবার নিচে চলে যাব। নিচে দেখবেন বিকাশ আইকন রয়েছে। 
  • বিকাশ আইকনে ক্লিক করে আপনার বিকাশ নাম্বারটি দিয়ে দিবেন যেই নাম্বারে আপনি টাকা নিবেন। বিকাশ নাম্বার দিয়ে নেক্সট অপসন এ ক্লিক করে দিবেন। 
  • দেখবেন আপনার বিকাশ নাম্বারে যে অ্যাকাউন্ট হোল্ডার নাম রয়েছে সেটা শো করতেছে। আপনি কত টাকা বিকাশ একাউন্টের নিবেন সেই টাকা পরিমানটা লিখে দিবেন। 
  • কিছু একটা নোট যেকোনো কিছু একটা লিখে দিবেন তারপর আপনার সেলফিন একাউন্টে পিন দিয়ে সাবমিট অপশনে ক্লিক করুন দেখবেন আপনার টাকাটা সরাসরি বিকাশ একাউন্টে ট্রান্সফার হয়ে গেছে। 


কোন ধরনের  প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্টে জানাবেন রিপ্লে দেওয়ার চেষ্টা করব।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url